Skip to main content
0
Uncategorized

মাইক্রোসফট পরিবর্তন বিনামূল্যে ইতিহাস অভিযোজন ডাউনলোড করুন

By December 5, 2023No Comments

সমস্ত APK ফাইল ওয়েবপৃষ্ঠাগুলির জন্য পোস্ট করার আগে APKMirror টিম দ্বারা পর্যালোচনা করা হয়৷ এমনকি আপনি যে কোন মুহুর্তে পেতে পারেন এমন বিজ্ঞাপনের বিষয়ে আপনার রুচির উন্নতি করতে পারেন। হ্যাঁ, এটি নি রাপদ, তবে আপনার জানা উচিত যে কিছুই একশো% বুলেটপ্রুফ নয়, এবং ক্রিপ্টোকারেন্সি পরিষেবাগুলি ব্যবহার করলে অস্থিরতা, প্রযুক্তি এবং স্থানীয় বিপদগুলি প্রকাশ করে৷

sky glass exchange

নতুন Skyexchange modpack আপনার কম্পিউটার বা ল্যাপটপে ইনস্টল এবং ইনস্টল করার চেষ্টা করুন। এই বৈশিষ্ট্যটি মাইক্রোসফট এক্সচেঞ্জ হোস্টের মাধ্যমে উপলব্ধ, এবং এটি প্রতিষ্ঠান/একাডেমিক ব্যবসায়িক নেটওয়ার্কের অভ্যন্তরে প্রতিটি কর্মী/শিক্ষার্থীর সাথে যোগাযোগের সমস্ত কিছুর একটি তালিকা। এটি একটি বৃহৎ কোম্পানির কর্মীদের জন্য একটি খুব দরকারী নির্বাচন, যারা আসলে অনেক বিভাগে কাজ করে, বিশেষ করে যখন একটি নির্দিষ্ট পদ্ধতির অন্যথায় উদীয়মান টুল বিষয় নিয়ে আলোচনার বাইরে উল্লেখ করা হয়।

বিনোদন গেমিং, ক্যাসিনো গেম এবং আপনি টুর্নামেন্টগুলি এই সাইটে উপলব্ধ কিছু বাজির সম্ভাবনা মাত্র। Skyexchange 247Sky পরিবর্তন আসলে একটি ক্রীড়া খেলার পরিবর্তন যেখানে পৃষ্ঠাগুলি একে অপরের মুখোমুখি হতে পারে। এয়ার চেঞ্জ ক্রমবর্ধমান মধ্যে রয়েছে এবং আপনি স্পোর্টস বেটিং, অনলাইন সমন্বিত ওয়েব জুয়া কার্যকলাপের বিশ্ব পরিষেবাগুলি পরিচালনা করবেন এবং আপনি লাইভ জুয়া প্রতিষ্ঠা করবেন।

সেলফোন এবং অন্যান্য ব্যক্তিগত কম্পিউটারে দক্ষতার সাথে চালানোর জন্য তাদের সকলকে অপ্টিমাইজ করা হয়েছিল। একটি চমৎকার Sky247 চেঞ্জ সফ্টওয়্যার প্রাপ্তিতে ম্যাচস চান্স, বুকমেকার, অ্যাডোর ওয়েজার্স এবং আপনি সুপিরিয়র ফিল্ড পেতে পারেন। তারপরে আপনার নিজের সম্পূর্ণ নাম, ফোন নম্বর, বর্তমান ইমেল ঠিকানাতে যান এবং আপনি নিশ্চিতকরণ কোড করতে পারেন এবং আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার বয়স কমপক্ষে 18 বছর।

  • এটি মোটেও ভ্যানিলা এক্সট্র্যাক্ট মাইনক্রাফ্ট নয় – এটি একটি আরও কঠিন অভিযোজন এবং আপনি সেগুলির জন্য অসংখ্য নরকের প্রতিশ্রুতি দিতে পারেন।
  • কিন্তু না, নতুন অ্যান্ড্রয়েড অ্যাপে আপনাকে আপনার টিভিতে কাস্ট করতে সাহায্য করার নতুন ক্ষমতা নেই।
  • Skyexchange 247 থেকে, Skyexchange 247 প্রতিদিন, প্রতি সপ্তাহে এবং মাসিক ফাউন্ডেশনে ডিপোজিট ইনসেনটিভ, 100% ফ্রি ডলার ছাড়াও বিভিন্ন ধরনের প্রচার অফার করে এবং আপনি বিশাল পুরস্কার পেতে পারেন।
  • আপনি যখন আইডিতে এয়ার এক্সচেঞ্জ সাইন রাখার জন্য সর্বোত্তম প্রোগ্রাম পান, আপনি সবকিছু পাবেন।
  • স্টারগেজিং সফ্টওয়্যার ব্যবহারের জন্য এখন পর্যন্ত সবচেয়ে আকর্ষণীয় চিকিত্সা হল তাজা উন্নত বাস্তবতা ফর্ম ট্রিগার করার মাধ্যমে।
  • ঠিক এমন এলাকায় যেখানে তিনি বাধ্যতামূলক লাইসেন্স পেয়েছেন তাও দলটি।
  • এটি শুধুমাত্র মজার অনুষ্ঠানের নিশ্চয়তা দেয় না, তবে একটি চমৎকার বোঝার যন্ত্র হিসেবে কাজ করবে।

Skyexchange 247I নতুন স্কাই এক্সচেঞ্জ আইডির সাথে সংযুক্ত অনেক পেশাদারদের থেকে অনেক দূরে রয়েছে যা আপনি একবার এন্ট্রি করলে একটি দুর্দান্ত “রেটিং এয়ার এক্সচেঞ্জ আইডি” চাহিদা পাবেন৷ অভিবাদন যোগ করা বোনাস আপনি এই ধরনের একটি সুবিধার মধ্যে আসতে পারেন। আপনি আমাদের সকলে কাজ করার পরে, আপনি সর্বদা আমাদের বৈশিষ্ট্যগুলি ব্যবহার করবেন, অন্যথায় সন্ধ্যায় বাইরে যান।

ফলাফলটি মন্ত্রমুগ্ধকর, কারণ এটি জ্যোতির্বিদ্যা-কেন্দ্রিক চিত্র এবং ছবি দেখায়। লোকেদের এক বা আরও বেশি বাজিতে কমপক্ষে দুইশত টাকা বাজি ধরতে হবে যাতে আপনি কোন প্রণোদনার জন্য যোগ্য হতে পারেন। দুঃখজনকভাবে, Sky247 পেশাদারদের সহজভাবে অনুমতি দেয় যাতে আপনি একটি প্রত্যাহার পদ্ধতি ব্যবহার করে নগদ আউট করতে পারেন।

স্কাই এক্সচেঞ্জ আইডিতে জড়িত থাকার সুবিধা

একা তাজা প্রকাশনা না পড়েই স্কাই 247 এর একটি ভূমিকা খুঁজছেন? নীচে এর কিছু লাইসেন্স, লঞ্চের তারিখ, বা অন্যান্য বিবরণ নীচে তালিকাভুক্ত করা হয়েছে। “লগইন” বিকল্পে ক্লিক করুন এবং সাথে সাথে আপনার অ্যাকাউন্টে লগ ইন করা হবে। স্কাইএক্সচেঞ্জ ওয়েবপেজগুলিতে যান এবং তারপরে ডান-হাতের আরও ভাল এলাকা সম্পর্কিত “লগইন” বোতামে ক্লিক করুন৷ Skyexchange সাইটটি দেখুন এবং ডানদিকের কোণায় “সাবস্ক্রাইব” বোতামে ক্লিক করুন। কনফিগারেশন ট্যাবে, আপনি “অ্যাকাউন্ট” এর আরেকটি উপাদান খুঁজে পেতে সক্ষম হবেন।

এই সেটিং এর মাধ্যমে, আপনি একটি তুলনামূলক প্রতিষ্ঠান/সিস্টেমের প্রতিটি সদস্যের নতুন সময়সূচী চিত্রিত করতে সক্ষম হবেন। ই-মেইল কন্ট্রোলিং ডিভাইস, এখনো নয়, আপনার আছে এমন একটি যা মাইক্রোসফট রিপ্লেস কিনে একত্রিত করা যেতে পারে। মাইক্রোসফ্ট 365-এর জন্য প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে উচ্চতর প্রতিষ্ঠান বা শিক্ষা প্রতিষ্ঠানের জন্য গড়ে তোলার জন্য। এবং এটি সম্পূর্ণ প্রোগ্রামটিকে সিঙ্ক হতে দেয় এবং আপনি একটি সিস্টেমের মধ্যে অনেকগুলি মাইক্রোসফ্ট অ্যাপ্লিকেশন ব্যবহার করে মেলে আপ করতে পারেন। আপনি ওয়েবে স্কোর স্কাই রিপ্লেস আইডি থেকে অনলাইনে আপনার এয়ার রিপ্লেস আইডি কিনতে পারেন।

আমার স্থ https://theskystore.in/bn/ ানীয় ক্যাসিনো জুয়া ক্যাসিনো গেমিং অনুরাগীদের একটি ছোট গ্রুপে পরিণত হয়েছে যারা প্রায় প্রতিটি ভারতীয় অংশগ্রহণকারীকে ইন্টারনেট ক্যাসিনো খেলার মাধ্যমে শুরু করতে দিতে চায়। Skyexchange 247I একটি বিনামূল্যের আইপিএল হেভেনস চেঞ্জ আইডি আপনার ব্যক্তিগত হতে পারে যদি আপনি তাদের একটি আইডি কোম্পানির জন্য অনুসন্ধান করেন।আইপিএল স্কাই চেঞ্জ আইডিগুলি দেশের ক্রিকেট ভক্তদের অধিকার করার জন্য লাইনে আসে। তাদের যা করা উচিৎ তা হল বিনা খরচে ক্রিকেট আইপিএল আইডির জন্য দ্রুত এবং সহজে অনুরোধ করা এবং আপনি আমাদের সকলকে গেট স্কাই এক্সচেঞ্জ আইডি অন ওয়েবে আপনাকে আপনার নিজস্ব স্বর্গ এক্সচেঞ্জ আইডি প্রদান করবে।

বেশিরভাগ লোক যারা লাইনে জুয়া খেলে, যদি তা বাজি ধরার জন্য বা ক্যাসিনোতে হয়, তারা পরিমিতভাবে ব্যায়াম করে এবং শুধু উপভোগ করে। অনেক লোক আপনাকে আপাতদৃষ্টিতে সহজ অভ্যাস করতে সাহায্য করার জন্য আসক্তি তৈরি করে এবং আপনি আচরণ করতে পারেন, ফলে উল্লেখযোগ্য জিনিসগুলি ঘটে। গ্রাহকদের একটি অনুরূপ গ্রুপ ফুটবল বাজি এবং অন্যান্য ধরনের খেলা সংক্রান্ত সমস্যার মধ্য দিয়ে যেতে পারে।

যারা মদ সেবন করছেন তাদের জন্য বাজি ধরা শুরু করবেন না। আপনার ডাম্পের সীমাবদ্ধতা সীমাবদ্ধতা উন্নত করবেন না এবং আপনি বাজি ধরতে পারেন। আপনার প্রত্যাশিত এলাকায় আপনার নিজস্ব পরামর্শ যান. এটি তাদের মেয়াদ, শুরু থেকে তারিখ, ইমেল, যোগাযোগ নম্বর এবং পাসওয়ার্ড নিয়ে গঠিত। কোন সফ্টওয়্যারটি একেবারে নতুন দৈনন্দিন তাড়াহুড়ো দূর করতে এবং ভালবাসার সবকিছু উপভোগ করার জন্য চিকিত্সা। আপনার Skyexchange ID ব্যবহার করার কারণে প্রায় ₹3000 সুরক্ষিত করুন। তাদের প্রত্যেকটিই কেবল একটি স্কাই এক্সচেঞ্জ ট্রায়াল আইডি তৈরি করে।

  • স্কাইএক্সচেঞ্জ লগইন আইডি এলিজাবেথ-ওয়ালেট, ইউপিআই সমর্থন করতে পারে এবং আপনি আর্থিক স্থানান্তর করতে পারেন।
  • আপনি নতুন “ডাউনলোড” বোতামটি পরিদর্শন করার পরে, আপনাকে একটি ভিন্ন ওয়েবপৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে যেখানে আপনাকে আপনার নিজের টুলের পক্ষে থাকতে হবে।
  • কেবলমাত্র আপনার ইন্টারনেট ব্রাউজারে সাইটের ওয়েবসাইট লিঙ্কে যান, Sky247 সাইন অন পদ্ধতিটি দেখুন এবং আপনার প্রিয় ভিডিও গেমটি 100% বিনামূল্যে বা সম্ভবত আসল অর্থের সেটিংয়ে খেলতে শুরু করুন।
  • সুতরাং এটি অংশে অন্যান্য প্রণোদনা নিয়ে আলোচনা করে যা ক্যাসিনোর জন্য শ্রেণীবদ্ধ নাও হতে পারে এবং আপনি স্পোর্টসবুক ইনসেনটিভগুলি করতে পারেন।

এর লক্ষ্য হল একটি নিরাপদ স্থানকে অন্তর্ভুক্ত করার জন্য রিডুকিং-এজ প্রযুক্তি প্রয়োগ করা যেখানে লোকেরা কাট-বর্ডার, বিনোদনমূলক অনলাইন গেম উপভোগ করতে পারে। তারা কেবলমাত্র সেই সুযোগগুলিতে অংশ নেয় যার জন্য লাইসেন্সের প্রয়োজন হয় যেখানে এটি সেই ব্যক্তিদের বিশেষাধিকার প্রদান করা হয়েছে। আমাদের কোম্পানি আপনার গ্রাহক বা অন্যান্য স্টেকহোল্ডারদের প্রতি আমাদের সমস্ত আর্থিক বাধ্যবাধকতা নিযুক্ত করছে তা নিশ্চিত করার জন্য Skyexchange টাউনগুলি একটি ভাল “কমপ্লায়েন্স ভেরি ফার্স্ট” ফিলোসফির সাথে সাইড কোম্পানীর সাথে লেগে থাকার একটি প্রিমিয়াম। SKYEXCH হল একটি ফুটবল খেলার প্রতিস্থাপন যেখানে পৃষ্ঠাগুলি একে অপরের মুখোমুখি হয়। এই পোস্টে, আমরা SKYEXCH-এর দিকে নজর দিই, একটি প্রধান ভারতীয় প্লেয়িং রিপ্লেস। এছাড়াও বাজি স্থানান্তর আছে এবং আপনি একটি বাস্তব সময় জুয়া ফাংশন হতে পারে.

উপরন্তু, এটি একটি দুর্দান্ত টোকেন বৈশিষ্ট্যযুক্ত যা কেবল অনুসন্ধান উত্পাদন ডিভাইস থেকে ঘটতে পারে। সরবরাহ সম্প্রদায় DRC-16 প্রক্রিয়াতে টিনজাত করার চেষ্টা করে। অতিরিক্তভাবে আন্তঃঅপারেবিলিটির প্রমাণের ফলে বিভিন্ন নেটওয়ার্কের সাথে সেতু তৈরি করুন।

নাইট মোডটি লাল রঙের কিছু তৈরি করে এবং আপনি অনায়াসে সঠিক বিবরণ অর্জন করতে পারবেন, বিশেষ করে তাজা আবলুসে। টুলের ক্যামে সন্ধ্যার বাতাস দেখার পাশাপাশি, এয়ার লুক অ্যাপ্লিকেশান আপনাকে দিন সম্পর্কে কথা বলতে সক্ষম করে। আপনি একটি ভাল স্বর্গীয় লক্ষ্য অনুসরণের জন্য নতুন পরিসর বেছে নিতে সক্ষম হবেন। একই সাথে, আপনি নির্দিষ্ট সময়ে এর সঠিক অবস্থা সম্পর্কে বিশদ বিবরণ পেতে পারেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ, নতুন সফ্টওয়্যারটি আপনি চান না যে GPS অন্যথায় Wi-Fi সত্যিই ভাল কাজ করবে।

স্পোর্টিং ইভেন্ট গেম দম্পতিদের জন্য Skyexch এর সেরা শেষ কারণ এটি এখন আকর্ষণীয় এয়ার রিপ্লেস সাবস্ক্রিপশন ইনসেনটিভ, অসংখ্য বাজির বিকল্প এবং আপনি শতাংশ নিরাপদ করতে পারেন। এয়ার 247 তাদের প্লেয়ারকে আরও বেশি নিমগ্ন জুয়া খেলার এন্টারপ্রাইজ অভিজ্ঞতার অধিকারী করার জন্য একটি মোবাইল অ্যাপ্লিকেশন পাওয়ার ক্ষমতা প্রদান করে। আমাদের অভিজ্ঞতা থেকে, একটি দুর্দান্ত Sky247 apk ইনস্টলের ফলে সুইচ করা সম্পূর্ণ নিরাপদ।

Skyexchange 247অধিকাংশ স্কাইএক্সচেঞ্জের গ্রাহকরা আপনার ওয়েবসাইটে এসেছেন আপনাকে বিভিন্ন ভিডিও গেমে অংশ নিতে সাহায্য করতে এবং আপনি বাজি ধরতে পারবেন। এটিতে নতুন বিপদগুলি সনাক্ত করার পাশাপাশি, ব্যবসাটি তার লোকেদেরকে টিপ্সের জন্য নিয়ে আসে যে তাদের অবশ্যই তার কার্যকলাপ বজায় রাখতে হবে এবং আপনার তথ্য নিরাপদ হতে পারে। 18 বছরের মধ্যে কাউকে Skyexchange অন্বেষণ করার অনুমতি নেই অন্যথায় কোন বাজি সেট করুন৷

বেটগেমস

প্রাইভেট রাইট ব্যাক প্যাটিও থেকে বিস্তৃত মতামতের প্রশংসা করুন যাতে একটি দুর্দান্ত ডুবে যাওয়া গরম টব রয়েছে। নতুন স্কিইং পণ্য এলাকা আপনার জুতা উষ্ণ রাখবে এবং আপনি কাঠামোগত স্কি করতে পারেন। উপরের অ্যাটিকটিকে একটি বিশাল 4র্থ বেডরুমে রূপান্তরিত করা হয়েছে অন্যথায় একটি সম্পূর্ণ ঝরনা ব্যবহার করে ডেন। কোন রাতের ভাড়াযোগ্য কেবিনে ল্যান্ডস্কেপিং বৈশিষ্ট্য রয়েছে এবং আপনি তাজা HOA চার্জে ব্যবহার করে তুষার নির্মূল করতে পারেন তাই এটি ব্যক্তিগতভাবে খুব সহজ। ট্রাঙ্ক ডেকের ডানদিকের ট্রেইলটি ক্লাবের বৈশিষ্ট্যগুলির বিষয়েও বিকাশের পথগুলি থেকে দূরে তাজা কিলোমিটারগুলিকে পছন্দ করার জন্য দ্রুত অ্যাক্সেসের অনুমতি দেয়। ফ্রন্টএন্ডের জন্য আমি ফাংশন জেএস দিয়ে খেলি এবং ব্যাকএন্ডের জন্য আমি এক্সপ্রেস জেএস দিয়ে খেলি।

স্কাইএক্সচেঞ্জ কেন ভারতীয় বেটর থাকার জন্য একটি অবহিত প্লেয়িং ওয়েবপেজ?

কারণ আপনি জিনিস, স্থানাঙ্ক, তারিখ, বা অন্যান্য পরামর্শ খুঁজে পেতে পারেন, এটি একটি আবিষ্কারের সরঞ্জামের কারণে জনপ্রিয় হয়েছে। এই নির্দিষ্ট সিস্টেমের সাহায্যে, আপনি একটি শিক্ষামূলক কৌশলে একটি সরল স্টারগেজিং অনুভূতি চালু করতে পারেন। আজই আপনার আকাশ পরিবর্তন আইডি পেতে নীচের বোতামটি সম্পর্কিত আমাদের নিজস্ব গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করুন। নতুন বাজি-ধরনের খেলোয়াড়দের অনুমতি দেয় যাতে আপনি হ্যাঁ-না-না বা অন্যথায় হিসাবে পরিচিত হওয়ার ঘটনাগুলির পূর্বাভাস দিতে পারেন।

128-অংশের SSL এনক্রিপশন প্রযুক্তির সাথে ক্যাসিনোকে এনক্রিপ্ট করার পাশাপাশি নতুনতম Sky247 খেলার ওয়েবসাইট। খুব, আপনার নিজের এবং আর্থিক তথ্য সঠিকভাবে নিরাপদ হচ্ছে. একটি নতুন এবং আপনি নির্মাণ আপডেট করবেন, নতুন স্কাই ডেভেলপমেন্ট সফ্টওয়্যার আপনাকে আমাদের নিউজরুম থেকে সব সেরা উন্নয়ন কাহিনী দেখার পাশাপাশি আমাদের 24×7 লাইভ তথ্য স্ট্রিম, পরিবেশের পূর্বাভাস এবং সর্বশেষ বিবৃতি দেখতে দেয়। আপনি মূল গল্পগুলিতে দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পাবেন এবং পরবর্তী প্রস্থ পাওয়ার জন্য কথা বলার জন্য আপনি গোপন দলগুলি তৈরি করবেন। স্বর্গে বিধিনিষেধ অতিরিক্ত সংখ্যা সাইন আপ পরিবর্তনের পর থেকে ₹6000-এর মতো সুরক্ষিত করুন৷ সংশ্লিষ্ট পাসওয়ার্ডের সাহায্যে, আপনাকে আপনার এয়ার রিপ্লেস রেজিস্ট্রেশনে সাইন ইন করতে হবে তারপর “লগইন” নামে পরিচিত বিকল্পটিতে ক্লিক করুন।

একটি বিনামূল্যের আইপিএল এয়ার এক্সচেঞ্জ আইডির সাথে মজা করা: আমরা কোনটিতে শুরু করব?

মাইক্রোসফ্ট রিপ্লেস হল এমন একটি অ্যাপের সমষ্টি যা স্ক্রীন 95 সহ বিতরণ করা হয়েছে এবং এটি স্ক্রিন চ্যাটিং নামেও পরিচিত। প্রথম পয়েন্টটি হুক হওয়া উচিত এবং আপনি সংযোগের আধিক্যের মধ্যে যে কোনও জায়গায় যোগাযোগের সমন্বয় করতে পারেন। একবার অনলাইনে একটি দুর্দান্ত এয়ার চেঞ্জ আইডি পেতে চেষ্টা করুন এবং এটি কাজ করে কিনা তা আবিষ্কার করুন। একটি অনলাইন এয়ার এক্সচেঞ্জ আইডির সদস্য হওয়ার সাথে সাথে, আপনি না থেকে একটি প্লাস আবিস্কার করতে যাচ্ছেন, আইপিএল হেভেনস রিপ্লেস আইডিগুলি শুধুমাত্র আইপিএল স্কাই চেঞ্জ ওয়েবসাইট থেকে পাওয়া যাবে৷

আপনি যখন নিবন্ধন করবেন, আপনি একটি বিনামূল্যে অভিবাদন যোগ করা বোনাস পেতে যাচ্ছেন।

সুতরাং, আপনি কীভাবে সম্ভাব্য নতুন অ্যাপ্লিকেশনটি পেতে পারেন সে সম্পর্কে আমি বিভিন্ন নির্দেশিকা তৈরি করেছি এবং আপনি এটি আপনার পছন্দের ইউনিটে সেট আপ করবেন। লগ অন সেটিং এ Sky247 সম্পর্কে, অ্যাকাউন্টের সীমাবদ্ধতা তুলে নেওয়ার চেষ্টা করুন। প্রারম্ভিকদের জন্য, অনিবন্ধিত ব্যক্তিদের একে অপরের প্রদর্শনী খেলার অনুমতি দেওয়া হয় না এবং আপনি আসল নগদ সেটিংস করতে পারেন।

আপনি যদি বিজয়ী টাকা তুলে নেওয়ার জন্য একটি নিরাপদ, সুরক্ষিত এবং সহজ সমাধান পেতে চান, স্কাই এক্সচেঞ্জ আপনাকে সুরক্ষা প্রদান করে। হেভেনস চেঞ্জে যাওয়ার আগে এবং প্রথমেই আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার মেয়াদ এবং আপনি লক্ষ্য পাঠাতে পারবেন। আপনার কেওয়াইসি যাচাইকরণের সময় আপনাকে এই সংক্ষিপ্ত নিবন্ধটি নিশ্চিত করতে বলা হবে, তাই নিশ্চিত করুন যে আপনি আপনার কাজের ইমেল ঠিকানা ব্যবহার করছেন। তাই আপনি হেভেনস রিপ্লেস-এ জমা করতে পারেন, আপনাকে আপনার নিজের ইমেল ঠিকানা নিশ্চিত করতে হবে এবং আপনি নিজেই বেছে নিতে পারেন। একবার আপনি উভয়ই যাচাই করে নিলে, আপনি একটি পরিমাণ 9,99,999 পর্যন্ত জমা করতে পারেন।